কেরানীগঞ্জে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

কেরানীগঞ্জে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

ঢাকার কেরানিগঞ্জে করোনায় কর্মহীন হয়ে পড়া ২০ হাজার দুঃস্থ ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ঢাকা-৩ আসনের এমপি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।


তালিকা করে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এই খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়। আজ মঙ্গলবার এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় কালিন্দি ইউনিয়নে।
এসময় ইউনিয়ন চেয়ারম্যান হাজী মোজ্জাম্মেল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আশরাফ আলী, সাধারণ সম্পাদক হাজী হুমায়ুন গণি, সাংগঠনিক জাহিদ হোসেন রনি, মডেল উপজেলা শ্রমিক লীগের সভাপতি বসির উদ্দিন, উপজেলার চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি তোফায়েল আহমেদসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলার ১২টি ইউনিয়নে তালিকা করে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি লবণ ইত্যাদি।এ প্রসঙ্গে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, ইনশাআল্লাহ কেরানীগঞ্জে একটি লোকও না খেয়ে থাকবে না।


প্রাথমিকভাবে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছি। প্রয়োজনে আরও দিব। দলমত নির্বিশেষে তালিকা তৈরি করে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীরা বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন।শাহীন আহমেদ জানান, করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে স্বাস্থ্যসেবা মানুষের কাছে পৌঁছে দিতে হটলাইন সেবা চালু করেছি।
ফোন করলেই রোগীর বাড়িতে ডাক্তার ও অ্যাম্বুলেন্স পৌঁছে যাচ্ছে। মানুষ সেবাও পাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন